Bangla Translation of Quran সত্যের পথে আহবান



আল্লার নাম নিয়ে পবিত্র কুরান শরীফ নিয়ে আমার প্রথম পোস্ট শুরু করছি । আজ আপনাদের একটি দারুন সফটওয়্যার উপহার দিব , যেখানে আপনি পাবেন ১১৪ টি সুরা এবং তার মানে । তো চলুন দেখি , ও সফটওয়ার টির নাম আমি আগেই শিরোনাম এ বলে ছি । সফটওয়্যার টি আমার খুব ভাল লেগেছে , আশাকরি আপনাদের ও ভাল লাগবে ।

* পবিত্র কুরান শরীফ টি ডাউনলোড করতে BanglaQuran ক্লিক করুন । তারপর আর পাঁচ টি সফটওয়্যার এর মত এটাকে ইন্সটল করুন । এবার নিচে দেখুন >

* এই ভাবে ব্যবহার করুন >  নীচের চিত্রে দেখুন >



[বি.দ্রঃ পূর্বে প্রকাশিত হলে ক্ষমা করবেন]

* আমি আশাকরি আমার সকল ভাই এবং বোন এরা এই পবিত্র কুরান টা ডাউনলোড করবেন এবং পড়বেন । আজকের মত এই পর্যন্ত 
Bangla Translation of Quran সত্যের পথে আহবান Bangla Translation of Quran সত্যের পথে আহবান Reviewed by Anonymous on 4:17 AM Rating: 5

No comments:

Powered by Blogger.