iobit malware fighter pro with serial key 2020

iobit-malware-fighter-pro-with-serial
iobit malware fighter pro with serial key 2020
সময়ের সাথে সাথে প্রযুক্তিবিশ্বের অন্যতম শঙ্কা হয়ে দাঁড়িয়েছে প্রযুক্তি পণ্যের নিরাপত্তা। নানা ধরনের ভাইরাস, ম্যালওয়্যার, স্প্যাম, স্ক্যামের আক্রমণে নিজের পিসিকে নিরাপদ রাখা অনেক ক্ষেত্রেই কঠিন হয়ে পড়েছে। ভালো একটি অ্যান্টিভাইরাস হতে পারে এক্ষেত্রে প্রথম এবং শক্তিশালী হাতিয়ার। এসব অ্যান্টিভাইরাসের বিনামূল্যের সংস্করণ যেমন রয়েছে, তেমনি রয়েছে প্রিমিয়াম সংস্করণও।

প্রতিটি কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য অ্যান্টিভাইরাস সফটওয়্যার থাকা উচিত। দেশের বাজারেও এখন  অ্যান্টিভাইরাস সফটওয়্যার অনেক জনপ্রিয়। এতো অ্যান্টিভাইরাসের মধ্যে কোনটি আপনি কিনবেন সেই দ্বিধা দ্বন্দে ভুগতে হয় প্রায়ই।

এ সমস্যা দূর করতে বহুল ব্যবহৃত অ্যান্টিভাইরাস সকল দিক বিবেচনায় ও ফিচারের প্রথম অবস্থানে আছে এ অ্যান্টিভাইরাস সফটওয়্যারটি। খুব দ্রুত পদক্ষেপ নেওয়াসহ বেশ কিছু ফিচার রয়েছে যা এটিকে শীর্ষে রাখতে সাহায্য করেছে।

অ্যান্টিভাইরাস সফটওয়্যার ইন্সটল করার কারণে কম্পিউটার ধীর হয় এমন একটি কথা প্রচলিত থাকলেও এ অ্যান্টিভাইরাসের ক্ষেত্রে সেই কথাটি প্রযোয্য নয়। অর্থাৎ iobit malware fighter pro বেশ উচ্চগতি সম্পন্ন ফলে কম্পিউটার ধীর হবে না।

উইন্ডোজ কিংবা ম্যাক – যে অপারেটিং সিস্টেমই ব্যবহার করেন না কেন – যদি অফলাইন কিংবা অনলাইনে তথ্য বা ফাইল বিনিময় করে থাকেন তবে অবশ্যই সাইবার নিরাপত্তার জন্য অ্যান্টিভাইরাস ব্যবহার করা আবশ্যক। অনেক অ্যাপল ব্যবহারকারী তাঁদের ডিভাইসে অ্যান্টিভাইরাস লাগবে না বলে মনে করলেও পরে সাইবার আক্রমণের শিকার হয়ে থাকেন নিরাপদ থাকতে অবশ্যই ম্যাক ডিভাইসেও ভালো মানের অ্যান্টিভাইরাসের লাইসেন্সড ভার্সন ব্যবহার করা উচিত।

iobit malware fighter pro Download Link



iobit malware fighter pro with serial key 2020 iobit malware fighter pro with serial key 2020 Reviewed by Anonymous on 11:58 AM Rating: 5

No comments:

Powered by Blogger.